কলেজ ফুটবলের 1২ সপ্তাহ থেকে 10 টি পর্যবেক্ষণ

ইউএসসি সামর্থ্য সামর্থ্য করতে পারে না: শনিবার ইউসিএলএতে 34-27 ব্যবধানে হতাশার পর ক্লে হেল্টনের বিপদজনক পরিস্থিতি চলছে বলে মনে হচ্ছে। যদিও ট্রোজান প্রশাসনের অগ্রাধিকার হেল্টনকে সর্বদা রাখা হয়েছে, গত বছর প্যাক -২ শিরোপা জিতেছে তার চুক্তির মেয়াদ বাড়ানোর পরে, ভক্ত ও বুস্টাররা কিছুক্ষণের জন্য ব্যান্ডউইগন বন্ধ করে দিয়েছে। সমস্যা হল, হেলটন জনসাধারণের ক্ষেত্রে মামলা করার জন্য অনেক কিছু করছেন না যে তিনি ইউএসসিকে এলিট প্রোগ্রামগুলির স্তরে ফিরে পেতে পারেন। প্রকৃতপক্ষে, 5-6 এ এবং নোটের ডেমের সাথে আগামী সপ্তাহে আসছে, ত্রজানগুলি ছুটির দিনগুলিতে বাড়বে।

হেলটন একটি দৃঢ় ব্যক্তি এবং লেন কফিন এবং স্টিভ সারকিশিয়ানের অপূর্ব কোচ নিয়োগের মাধ্যমে একটি গর্তে ঢুকেছিলেন এমন একটি প্রোগ্রামে অত্যন্ত প্রয়োজনীয় হয়ে উঠেছিলেন। কিন্তু আপনার দেশে এমন কয়েকটি স্থান যেখানে আপনার জাতীয় চ্যাম্পিয়নশিপ জিততে আপনার সম্পদ আছে সেটিতে তার “এটির উপাদান” নেই। মার্কিন যুক্তরাষ্ট্রে পরিবর্তনের জন্য যে কোনও খরচ, আপনি এই মুহুর্তে আশ্চর্য হচ্ছেন যে ট্রোজানরা তাকে পুড়িয়ে দিতে পারবে না – বিশেষত চিপ কেলির সাথে শহরের জুড়েই তাদের ব্যয় এ বিশাল সাফল্য অর্জন করেছে।

নোট্রে ডেম তার প্রথম প্লেঅফ বের্থ পেতে যাচ্ছে: তারা ফুটবল প্লেঅফ করতে যাচ্ছেন কিনা তা নিয়ে সমস্ত নাটকটি গ্রহণের জন্য লড়াইয়ের আইরিশ ক্রেডিট দিন। ইয়াঙ্কি স্টেডিয়ামে সিরাকুয়েসে 36-3 গোলে জয়ী হওয়ার পর, নোট্রে ডেম এবং সেমিফাইনালের ব্যার্থের মধ্যে থাকা সমস্তটাই আগামী শনিবার রাতে ইউএসসি সফর। ব্র্যান্ড হাইপের বা কেনাকাটার জন্য নয়, ওয়েস্ট কোস্টে একাধিক ভ্রমণের সাথে নোটের ডেমের সমস্ত বায়ু মাইল আছে কিনা সে সম্পর্কে তাদের কোনও ক্ষতি হবে না। সত্য হল, এই খেলাটি কর্মী এবং কোচিংয়ের মোট মিলস, এবং ফাইটিং আইরিশের শুধুমাত্র একটি সম্পূর্ণ চাকচিক্যর কাজ এই মুহুর্তে প্লেঅফ থেকে তাদের বাইরে রাখতে পারে। তাই ব্রায়ান কেলি এবং ইএসপিএন-তে অভিনন্দন, যা ২9 ডিসেম্বরে ফাইটিং আইরিশকে তার বড় সুবিধার জন্য রেটিং বুস্টে ভালোবাসবে।

আরোঃ নং 3 নোট্রে ডেম সিরাকুয়েসকে সরিয়ে রাখেন, ইউএসসি দিকে চোখ ঘুরিয়ে দেন এবং নিয়মিত ঋতুতে দৃষ্টি দেন

আরো: নোট্রে ডেম প্লেঅফের দিকে এগুচ্ছে বলে মনে হচ্ছে তবে শেষ বার বনাম আলাবামার চেয়ে আলাদা হবে কেন

নগর মেয়েরও না তার দল ভাল দেখায়: দুই-পয়েন্টের রূপান্তর বন্ধ করার পরে বাকীগুলি 52-51 ওভারটাইম জয়ের সাথে কলেজ পার্ক থেকে পালিয়ে যায়, কিন্তু সর্বাধিক শক্তিশালী চিত্রগুলি ছিল মেয়ের বেশিরভাগ সময় পরে বেশিরভাগ ক্ষেত্রে উল্লেখযোগ্যভাবে ব্যাথা পেয়েছিল। – আবেগ outbursts বন্ধ। মেয়ের সাথে স্পষ্টভাবে কথা বলছেন মেয়ের! গত মাসে তার স্বাস্থ্য সমস্যা নিয়ে মস্তিষ্কে জন্মগত আক্রোনিয়েড বুকে তার মস্তিষ্কে দাঁড়িয়েছিল যে তিনি কয়েক বছর ধরে কাজ করছেন। মায়ার তার অবস্থার কিছুটা দুঃখজনক অবস্থাকে তার অবস্থার দিকে দায়ী করেছেন এবং ২010 সালে ফ্লোরিডা থেকে তার প্রস্থানকালে স্বাস্থ্য সমস্যাগুলি তুলে ধরার সময় অবশ্যই তাকে তার মতো হাঁটছে।

কিন্তু যে অন্য দিন জন্য একটি সিদ্ধান্ত। ইতিমধ্যে, ওহিও স্টেটটি 10-1 গোলে মিশিগান গেমসে শিরোপা জিতেছে এবং টেকনিক্যালি বিগ বিজনেস চ্যাম্পিয়নশীপের জন্য এখনও বেঁচে আছে এবং সম্ভবত আরও দূরবর্তীভাবে প্লেঅফ।

নিচের লাইনটি হল, ওহিও স্টেটটি ম্যারাডলকে 535 গজ বাদ দিয়ে এন্থনি ম্যাকফারল্যান্ডে ফিরে যাওয়ার জন্য মাটিতে ২535 গজ বাদ দেওয়ার পরে এখনই রেজুম পরীক্ষা বা চোখের পরীক্ষা পাস করেনি। মিশরে মিশিগানকে পরাজিত করার জন্য বুকেস যদি কোন উপায় খুঁজে পায় তবে সেপ্টেম্বরে 4-6-6 তে পরাজিত হওয়ার পর তারা কোনও খেলা খেলেনি, যেখানে আপনি মনে করেন যে এটি এমন একটি দল যা শিরোনামের জন্য চ্যালেঞ্জ করতে পারে। যেমন একটি অচেনা প্রতিরক্ষা সঙ্গে, তারা মূলত ওকলাহোমা একটি ডিসকাউন্ট সংস্করণ। ওহিও স্টেট এই সপ্তাহে সিএফপি র্যাংকিংয়ে এই সপ্তাহে 10 নম্বরে আটকে ছিল, এবং এটি গুরুতর বিবেচনার জন্য মোট বিশৃঙ্খলার প্রয়োজন হবে।

আরো: নং 8 ওহিও স্টেট, মেরিল্যান্ডে ওভারটাইম 52-51 সময় বেঁচে থাকার দ্বারা প্লেঅফের আশা জীবিত রাখে

সামনে এগিয়ে যাওয়ার দিকে তাকাবেন না: এই বছরটি যেখানে কলেজের ফুটবল প্লেঅফ প্রতিযোগীদের দ্বারা করা প্রতিটি পদক্ষেপ পরীক্ষা করা হবে, বিশেষত এমন অবস্থায় যেখানে সেই নম্বর 4 স্পটের জন্য বিভিন্ন দলের মধ্যে মার্জিন খুব ছোট হতে পারে। ।

অন্যদিকে, যখন খুব উচ্চ পর্যায়ের খেলোয়াড়রা উচ্চ পর্যায়ের খেলায় খেলছে তখন খুব বেশি কাজ করা কঠিন, সপ্তাহের 12 মিনিটে কম প্রতিপক্ষের বিরুদ্ধে সামান্য ফ্ল্যাট দেখা দেয় যখন তাদের পরবর্তী দুই সপ্তাহের মধ্যে তাদের সবচেয়ে বড় গেম আসছে। ।

এটি অবশ্যই 1 নম্বর অ্যালবামের ক্ষেত্রেই ছিল বলে মনে হয়, যা সম্ভবত 30 মিনিটের জন্য সিটেলের চারপাশে ঘুরে বেড়ানোর পরে নিক সাবানের দীর্ঘকালীন বক্তৃতা উপভোগ করে না। যদিও অ্যালবাম 50-17 জিতেছে এবং আয়রন বাউলে অপ্রত্যাশিত শিরোপা জিতেছে, তবে এটি হ্যালফাইটে 10-10 ব্যবধানে আবদ্ধ ছিল, সম্ভবত কলেজ ফুটবলের সব বছরই এটি সবচেয়ে হতাশার স্কোর। গত সপ্তাহে বিদায় নেয়ার পরে 50-পয়েন্টের আন্ডারডগের বিরুদ্ধে তাকে বসতে ভাল হবে কিনা সে সম্পর্কে মিডিয়াতে এক সপ্তাহের আলোচনার পর কোয়ার্টারব্যাক তুয়া টোগোভাইলোয়ার সাবানের সিদ্ধান্তকে বৈধতা দিয়েছে। না শুধুমাত্র Tagovailoa খেলা এবং পি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *