কানসাস নতুন ফুটবল কোচ হিসাবে Les Miles নাম

ক্যানসাস রোববার তার নতুন ফুটবল কোচ হিসাবে Les Miles ঘোষণা করবে।

মাইলস এলএসইউ-তে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছে কিন্তু ২016 সালের সেপ্টেম্বরে তাকে বহিষ্কার করার পর কোচিং থেকে বেরিয়েছেন। 10 নভেম্বর তিনি 65 বছর বয়সে পরিণত হন।

মাইলস ২0২0 সালের নভেম্বরে নভেম্বর ২020 সালে 775,000 মার্কিন ডলার এবং ২0২২ সালের নভেম্বরে 500,000 মার্কিন ডলারের বকেয়া বোনাস সহ বছরে ২775,000 মার্কিন ডলার প্রদান করবে।

কানসাস এথলেটিক ডিরেক্টর জেফ লং এক বিবৃতিতে বলেন, “আমাদের অনুসন্ধানের শুরু থেকেই, আমরা অভিজ্ঞ অভিজ্ঞ কোচ সনাক্তকরণ এবং নিয়োগের ক্ষেত্রের উপর এবং বাইরে সফলতার একটি ট্র্যাক রেকর্ড সহ নিয়োগের উপর মনোযোগ নিবদ্ধ করেছিলাম।” “লেস মাইলস ঠিক এখন আমাদের যা দরকার তা।”

রবিবার কানসাস চাকরি বন্ধ হয়ে যাওয়ার পর, কলোরাডো চাকরিটি খোলা হয়েছিল। অ্যাথলেটিক পরিচালক রিক জর্জ ঘোষণা করেছিলেন যে, ম্যাক ম্যাকইনটাইরে এই বছরের জাতীয় দলের কোচ মাত্র দুই মৌসুম আগে কলোরাডোকে 10 টি জয় এবং প্যাক -২ শিরোপা খেলার একটি স্পট খেলেছিলেন। Buffalo শুরু 5-0 ঋতু এবং সারিতে ছয় হারিয়ে গেছে।

এক বিবৃতিতে জর্জ বলেন, “2016 সালের মৌসুমে জাদুকর ছিল না তাতে সন্দেহ নেই এবং এটি দেখা গেছে যে আমরা আমাদের দেশের অভিজাতদের মধ্যে আমাদের জায়গা নেওয়ার জন্য ফিরে আসছি।” “তবে, গত দুই বছরে প্রোগ্রামের নির্দেশনা বিশ্লেষণ করে, আমি মনে করি এটি পরিবর্তন করার জন্য প্রয়োজনীয় সময়।”

ওকলাহোমা রাজ্য ও এলএসইউর মাথাব্যথা হিসেবে 15-প্লাস ঋতুতে মাইলস 14২-55। ২007 সালে তিনি এলএসইউতে একটি বোল চ্যাম্পিয়নশিপ সিরিজ জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন এবং ২011 সালের সিজনের পরে অন্য বিসিএস শিরোপা খেলেছিলেন। কিন্তু এলএলএমএ-তে ২1-0 গোলে হেরে এলএসইয়ের জন্য ধীরগতির শুরু হয়েছিল – অন্তত আলাবামার তুলনায়।

আউবার্নে হেরে যাওয়ার পর ২016 সালের মৌসুমের শুরুতে মাইলসকে বহিষ্কার করা হয়েছিল, তখন হুমকি ছিল যে তিনি প্রচলিত শক্তি-ভিত্তিক অপরাধে আটকা পড়েছিলেন এবং প্রতিদ্বন্দ্বী আলাবামা সহ বেশিরভাগ কলেজ ফুটবল – ছড়িয়ে ছড়িয়ে। কোচিংয়ের বাইরে, মাইলস নির্দেশ করে যে তিনি পরিবর্তিত আক্রমণাত্মক খেলার সাথে সামঞ্জস্য করতে প্রস্তুত।

মাইল একটি কঠিন চ্যালেঞ্জ গ্রহণ করা হয়। তিনি ডেভিড বিটিকে প্রতিস্থাপন করবেন, যিনি চার মৌসুমে 4-31। স্কুলটি এই মাসের শুরুতে ঘোষণা করেছে যে সে ঋতু শেষ করবে, কিন্তু কোচ হিসাবে ফিরে আসবে না। শনিবার নং 6 ওকলাহোমায় শনিবার 55-40 ব্যবধানে জয়হাক্স 3-8 গেমে পড়ে। ২008 সাল থেকে এই অনুষ্ঠানের বিজয়ী ঋতু ছিল না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *