ডলফিনের ‘নৃশংস, আগ্রাসনের বুদ্ধিমান আচরণ’ শট পরে দেওয়া পুরস্কার

রেসকিউ গ্রুপের মতে, তিনি একটি সাধারণ ডলফিনের মৃতদেহ সম্প্রতি লস এঞ্জেলেস এলাকার সমুদ্র সৈকতটিতে তার শরীরের একটি বুলেট গর্ত দিয়ে ধুয়েছিলেন এবং একটি তদন্ত এবং $ 10,000 পুরস্কার জাগিয়ে তুলেছিলেন।

ক্যালিফোর্নিয়ার ম্যানহাটন বিচ এ সার্ফের 8 নভেম্বর প্রাণীটি আবিষ্কৃত হয়। মেরিন এনিম রেসকিউয়ের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা শনিবার যুক্তরাষ্ট্রকে বলেছেন। পিটার ওয়ালারস্টেইন বলেন, তার সংগঠন লস এঞ্জেলেস কাউন্টিের জন্য পশু উদ্ধারের কাজ সম্পন্ন করেছে এবং এই সপ্তাহে এই ঘটনা সম্পর্কে তথ্য প্রকাশ করেছে।

ওয়ালারস্টাইন যখন একটি ডাকে সাড়া দেন, তখন তার ত্বকে অস্বাভাবিক গর্তের সাথে ডলফিন পাওয়া যায়। পরের দিন, একটি পরীক্ষা পশু শট করা হয়েছে প্রকাশ করে।

ডালফিনের আচরণ সম্পর্কে তার জ্ঞান উপর নির্ভর করে, ডলফিন বিশ্বাস করেন যে ডলফিন আগ্রাসীভাবে অভিনয় করছেন বা শ্যুটার নিজেকে অভিনয় করতে পারত না। -defense।

সম্ভবত ডলফিনটি উপকূলে বন্ধ হয়ে গিয়েছিল কারণ এটি যেখানে সুরক্ষিত প্রজাতির সবচেয়ে সাধারণ। ওয়ালারস্টাইন থিয়োরাইজড বিস্ফোরণে বিচ্ছিন্ন হওয়ার জন্য অনেক দূরে ছিল: “তারা জানত যে তারা দেখছে না।”

জাতীয় সামুদ্রিক মৎস্যসেবা তদন্তের ঘটনার তদন্ত করছেন তিনি।

শনিবার তিনি বলেন, ওয়ালারস্টাইনের প্রতিষ্ঠানটি দৃঢ়প্রত্যয়ী তথ্যের জন্য $ 10,000 পুরস্কার প্রদান করছে। পূর্বে, গ্রুপ একটি 5,000 ডলার পুরস্কার বিজ্ঞাপনে ছিল।

197২ সাল থেকে, ফেডারেল সামুদ্রিক স্তন্যপায়ী সুরক্ষা আইনে ডলফিন এবং সমুদ্রের সিংহ, ম্যানেটেস এবং তিমি সহ অন্যান্য সমুদ্রের চলমান স্তন্যপায়ী প্রাণীকে আচ্ছাদিত করেছে। একজনকে হত্যা করা কারাগারের সময় এবং জোরালো জরিমানা দ্বারা শাস্তিযোগ্য হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *