জেমস শরীরের অস্বস্তি থেকে ভুগছেন

গত বৃহস্পতিবার বায়ার্ন মিউনিখের স্বাভাবিক প্রশিক্ষণে জেমস রদ্রিগেজকে বিরক্ত করা হয়েছিল, যা সেদিন অনুশীলনটি শেষ করতে দেয়নি। তার প্রযুক্তিবিদ, নিকো কোভাক, প্রশিক্ষণ-পরবর্তী সংবাদ সম্মেলনে বলেন, “তাকে অ্যাডাক্টরের সমস্যা হয়েছে।” কলম্বিয়ান প্রশিক্ষণটি শেষ করে নি এবং এই শুক্রবার তিনি এই সপ্তাহান্তে খেলার জন্য তার অনুপস্থিতি নিশ্চিত করে অনুশীলনটির অংশ নন। জেমস জন্য আরো একটি আঘাত।

আঘাত, যা তীব্রতার মাত্রা এখনও অজানা, এই বুধবার বুন্দেসলিগার 30 তম দিনে কলম্বিয়ানকে ম্যাচের জন্য আউট করে, এই শনিবার ওয়েদার ব্রেমেনের বিরুদ্ধে (8:30 টা)। তার দল দ্বিতীয়বারের মতো ফরোয়ার্ডে ফরোয়ার্গ সফরে যাবেন বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে।

কোভাক যে প্রশান্তি দিতে চেয়েছিলেন তার সত্ত্বেও, ক্লাবটি একটি বিবৃতি জারি করে যা তারা নিশ্চিত করে যে তারা কলম্বিয়ার স্বাস্থ্যের শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে। এই শুক্রবার জেমস ফুটবল খেলা না এবং তার আঘাত রাষ্ট্র এখনও অজানা।

তার অনুপস্থিতি ঋতু চূড়ান্ত প্রসারিত প্রদর্শিত হবে। বায়ার্ন 67 পয়েন্ট নিয়ে বুন্দেসলিগায় প্রথম, বরোসাশিয়া ডর্টমুন্ডের চেয়ে আরও এক, যা দ্বিতীয়।

গত বুধবার অর্ধ জার্মান ‘স্পোর্টবিল্ড’ বলেছিলেন যে জেমসের প্রতিনিধি জর্জ মেন্ডেস ইতিমধ্যেই বায়ার্নের নির্দেশাবলীর সাথে একটি বৈঠকে অনুরোধ করেছিলেন যে কলম্বিয়ার ফ্লাইয়ারের থাকার বা ক্লাব ছেড়ে যাওয়ার সম্ভাবনার বিষয়ে তিনি জানতে পারবেন। এখন জন্য, সবকিছু ফটকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *