চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রায় দু’বছর ধরে নতুন ছবির কাজ নেই তিনি। তবে মাতৃত্বজনিত কারণেই ছিল তার এ বিরতি। এর আগে ২০১৬ সালের ৩ মার্চ সর্বশেষ ‘পাঙ্কু জামাই’ ছবিতে অভিনয় করেন এ অভিনেত্রী। এরপর হঠাৎ করেই চলচ্চিত্র থেকে অন্তরালে চলে যান তিনি। এর পর নতুন কোনো ছবিতে অভিনয় করেননি।

গত বছরের ১০ এপ্রিল মিডিয়ার সামনে হাজির হলেন অপু। তারপর ‘পাঙ্কু জামাই’ ছবির দুদিন প্যাচওয়ার্ক করেন। তবে দীর্ঘদিন পর এবার ভক্তদের জন্য সুসংবাদ নিয়ে আসছেন অপু। তা হলো, আবার নতুন ছবির কাজ আজ থেকে শুরু করতে যাচ্ছেন অপু। আজ দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কাজ দিয়ে চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন তিনি।

এই প্রসঙ্গে অপু বিশ্বাস ডেইলি বাংলাদেশকে বলেন, আজ এফডিসিতে এ ছবির কাজ শুরু করতে যাচ্ছি। অনেকদিন পর কাজে ফিরছি তাই বেশ ভালোই লাগছে। আর ছবির কাহিনীটাও খুব মজার। তিনদিন এফডিসি ও গুলশানস্থ নিকেতনে এ ছবির শুটিংয়ে অংশ নেব।

বাকি কাজ শুরু হবে রোজার ঈদের পর। আশা করি, নতুন কাজটি দর্শক পছন্দ করবেন। নিজের ওজন অনেকটা কমিয়ে নতুন লুকে অপু বিশ্বাস ক্যামেরার সামনে হাজির হচ্ছেন।

এদিকে গত শনিবার বিকাল থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে এ ছবির কাজ শুরু হয়েছে। ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি অভিনয় করছেন। এতে আরো রয়েছেন চলচ্চিত্র অভিনেতা আফজাল শরীফ, কাবিলা, চিকন আলী প্রমুখ। এই ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এদিকে গেলো ১৩ মে মালয়েশিয়ার কুয়ালালামপুরের ক্রাফ্‌ট কমপ্লেক্সে ফেলমো নাইটে অংশ নেন অপু বিশ্বাস। প্রবাসী শ্রমিকদের জন্য একটি টেলিকম কোম্পানি কলরেট, ইন্টারন্টে ব্যবহারসহ নানা সুযোগ সুবিধা নিয়ে এসেছে। মূলত এই কোম্পানির প্রচারণায় অংশ নিতে কুয়ালালামপুরে গিয়েছিলেন অপু বিশ্বাস।

 

আসন্ন রমজানের ঈদে অপু বিশ্বাস অভিনীত পাঙ্কু জামাইছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। আবদুল মান্নান পরিচালিত এতে অপুর নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান।

মন্তব্য

টি মন্তব্য করা হয়েছে