মূলত মিউজিক ভিডিওর মাধ্যমে ক্যারিয়ারের প্রথম দিকে আলোচনায় আসেন মডেল-অভিনেত্রী তানজীন তিশা। বেশ কিছু মিউজিক ভিডিও করলেও ইমরানের ‘বলতে বলতে চলতে চলতে’ গানটিতে মডেল হয়ে সর্বাধিক সফলতা পান তিনি। এরপর হাবিব ওয়াহিদের ‘বেপরোয়া মন’ গানেও মডেল হিসেবে কাজ করেন তিশা। মিউজিক ভিডিওর বাইরে নাটকেও বেশ কদর রয়েছে এ পর্দাকন্যার।

তবে কাজের চাইতে চলতি বছর বেশি আলোচনায় তিনি থেকেছেন সংগীত তারকা হাবিব ওয়াহিদের সঙ্গে সম্পর্ক নিয়ে। হাবিব ও তানজীন তিশার প্রেমের সম্পর্ক নিয়ে ধারাবাহিকভাবে সংবাদ মাধ্যমগুলোও খবর প্রকাশ করে। তবে খোঁজ নিয়ে জানা গেছে হাবিব ও তিশার মধ্যেকার সেই সম্পর্ক এখন আর নেই।

তাদের মধ্যে ঘনিষ্ঠতা কমেছে। হাবিব ও তিশা দুজনই কাজে মনোযোগী হয়েছেন। বিশেষ করে তিশা এরই মধ্যে ছোট পর্দার বেশ কিছু নতুন নাটকে অভিনয় করেছেন। গত কয়েক দিন এগুলোর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এর বাইরে বিভিন্ন ব্র্যান্ডের মডেল হিসেবেও কাজ করছেন। এছাড়াও বর্তমানে তিনি প্রস্তুতি নিচ্ছেন বড় পর্দার জন্য। কারণ এরই মধ্যে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন স্বপন আহমেদের নতুন ছবি ‘ভবঘুরে’-তে। ছবির প্রধান নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। এখানে তার নায়ক শিপন।

আগামী মাসের ২০ তারিখ থেকে এ ছবির শুটিং শুরু হবে ফ্রান্সে। আর এ ছবিটি নিয়েই এখন যত ভাবনা তিশার। এরই মধ্যে ছবিতে কাজ করার জন্য বিভিন্ন ধরনের প্রস্তুতি নিচ্ছেন তিনি। যে চরিত্রে অভিনয় করবেন তার জন্যই মূলত তৈরি হচ্ছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, আমি এতদিন ছোট পর্দায় কাজ করেছি। তবে আমি কিন্তু সব ধরনের নাটকে কাজ করিনি। বেছে বেছে করেছি। ঠিক তেমনি অনেক প্রস্তাব ছিল চলচ্চিত্রে, কিন্তু মন পছন্দ হয়নি বলে করিনি।

এবার ‘ভবঘুরে’ ছবিটির গল্প ও তাতে আমার চরিত্র বেশ পছন্দ হয়েছে আমার। সামনের মাসেই শুটিং। তাই এর প্রস্তুতি নিচ্ছি। বার বার স্ক্রিপ্ট পড়ছি। চরিত্রের মাঝে ঢুকে যাওয়ার চেষ্টা করছি। এখন আমার ভাবনা জুড়েই আসলে এ ছবিটি।

মন্তব্য

টি মন্তব্য করা হয়েছে