টেক ডেস্ক ।।

দেশের সব মোবাইল ফোন অপারেটরের সিম পুনরায় রেজিস্ট্রেশন করতে পারবেন ঘরে বসেই। এ জন্য একটি এসএমএস পাঠিয়ে দিলে মুহূর্তেই সিমটি রি-রেজিস্ট্রেশনের জন্য সংশ্লিষ্ট মোবাইল অপারেটরের তালিকায় অন্তর্ভুক্ত থাকবে।

‘অবৈধ ও অনিবন্ধিত সিম দেশ ও জাতির জন্য বিপদজনক’নিবন্ধিত বা অনিবন্ধিত সব সিমকার্ড পুনরায় নিবন্ধন করতে হলে নির্ধারিত নিয়মে এসএমএস পাঠালে মুহূর্তেই একটি ফিরতি এসএমএস-এর মাধ্যমে তা গ্রহণ করা হয়েছে বলে অপারেটরটি জানিয়ে দেবে।
sim2

বাংলালিংক তাদের ওয়েবসাইটে জানিয়েছে, তথ্য হাল নাগাদ করতে আবেদন করুন।  আপনিই আপনার সংযোগের তথ্যাদি সকল শর্তানুযায়ী সঠিকভাবে হাল নাগাদের জন্য আবেদন করতে পারবেন। তথ্য হাল নাগাদের জন্য আবেদন করতে আপনার মোবাইল নাম্বারটি প্রবেশ করুন এবং নির্দেশনা অনুসরন করুন। কর্পোরেট ও এসএমই গ্রাহকদের জন্য নতুন করে তথ্য হাল নাগাদের প্রয়োজন নেই।

এ জন্য প্রথমে http://goo.gl/WqZqeP এই ঠিকানায় গিয়ে আপনার মোবাইল নাম্বারটি লিখুন এবং নিচের নাম্বারটি টাইপ করে Next এ যান, আপনার মোবাইলে একটি কোড আসবে ওই কোডটি দিয়ে সাবমিট করুন, তারপর আপনার নাম, জন্মতারিখ, একটি ছবি, ভোটার আইডি কার্ড অথবা যে কোন আইডি কার্ডের দুই আংশ সংযুক্ত করতে হবে। এরপর Save এ click করে বেরিয়ে আসুন। আপনার সিম রেজিস্ট্রেশন চূড়ান্ত হলে আপনাকে জানিয়ে দেওয়া হবে।

মন্তব্য

টি মন্তব্য করা হয়েছে